কালীগঞ্জে মদপানে একই পরিবারের তিনজনের মৃত্যু

কালীগঞ্জে মদপানে একই পরিবারের তিনজনের মৃত্যু
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অতিরিক্ত মদ পানে একই পরিবারের তিনজন পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু হয়েছে।  মঙ্গলবার সকালে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম এলাকার সুইপার কলোনীতে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন- কালীগঞ্জউপজেলার কেইউপি উচ্চ বিদ্যালয়ের পরিচ্ছন্ন কর্মী যদুলাল (৫২), তার স্ত্রী রিনাবালা (৪০) ও শ্যালক জয়পুরহাট এলাকার রঞ্জন (২৫) ।
কালীগঞ্জে মদপানে একই পরিবারের তিনজনের মৃত্যু
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে কাশিরাম সুইপার কলনির যদুলালের ছেলের বিয়ে চলছিল। বিয়ের অনুষ্ঠানিকতা শেষে ওই তিনজন নিজেদের তৈরি অতিরিক্ত মদ ও স্পিরিট পান করে ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে রিনাবালা ও রঞ্জন ঘুম থেকে না উঠলে পরিবারের লোকজন তাদের ডাকতে গিয়ে বিছানাতেই মৃত দেখতে পায়।
পরে যদুলালকে গুরুতর অসুস্থ অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবীব জানান, শুনেছি অতিরিক্ত পদপানে তিনজন পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে  যদুলালকে হাসপাতালে নিয়ে আসার আগেই যদুলালের মৃত্যু হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিয়ের আনুষ্ঠানিকতা শেষে অতিরিক্ত মদ পানে তিনজনের মৃত্যু হয়েছে। তাদের লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment